উচ্চ মাধ্যমিক পাশে চাকরি ২০২৪ , মাসিক বেতন ১৯৯০০ টাকা

উচ্চ মাধ্যমিক পাশে চাকরি: Indian Council of Medical Research এর তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে নূন্যতম উচ্চ মাধ্যমিক পাশ যোগ্যতায় ক্লার্ক পদে কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগটি পরিচালনা করবে ভারতীয় মেডিকেল গবেষণা সংস্থা। পশ্চিমবঙ্গ বা ভারতের যেকোনো জায়গা থেকে উপযুক্ত যোগ্য চাকরিপ্রার্থীরা এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন। সুতরাং, যে সমস্ত চাকরিপ্রার্থীরা এখানে চাকরি করতে ইচ্ছুক বা আগ্রহী, তাদের জন্য আমাদের আজকের প্রতিবেদনে উক্ত নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য দেওয়া রইল। যার মাধ্যমে তারা খুব সহজেই এখানে চাকরির জন্য আবেদনে জানাতে পারেন।

Join Our WhatsApp Group
Join Our Telegram channel
Visit Exam Preparation
Join Our Facebook Group

উচ্চ মাধ্যমিক পাশে চাকরি

উচ্চ মাধ্যমিক পাশে চাকরি ২০২৪ , মাসিক বেতন ১৯৯০০ টাকা
উচ্চ মাধ্যমিক পাশে চাকরি ২০২৪

এই চাকরির বিজ্ঞপ্তিটি কোথা থেকে প্রকাশিত হয়েছে:- Indian Council of Medical Research এর তরফ থেকে তাদের অফিসিয়াল ওয়েবসাইট এর মাধ্যমে এই চাকরির বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে। যেটা আমরা এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদের সামনে বিস্তারিত ভাবে তুলে ধরলাম। এখানে চাকরির জন্য আবেদন করার আগে অবশ্যই একবার অফিসিয়াল নোটিশটি দেখে নেবেন এবং নিচের দায়িত্বে আবেদন করবেন।

বিজ্ঞাপন নং:– NIOH/RCT/Admin/2023-24

পোস্ট তারিখ:- 15.03.2024

নিয়োগকারী সংস্থা:- ICMR

কোন পদ্ধতিতে আবেদন জানাতে হবে:- এখানে চাকরিপ্রার্থীদের সম্পূর্ণভাবে অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে। আবেদনের জন্য চাকরি প্রার্থীর সমস্ত রকম শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্টস, পরিচয় পত্রের ডকুমেন্টস, পাসপোর্ট সাইজের ছবি, মোবাইল নং, ইমেল আইডি ইত্যাদি তৈরি লাগবে।

আবেদন পদ্ধতি:- এখানে আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের সবার আগে ICMR এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে নিজের রেজিস্ট্রেশন করতে হবে। তারপর সেটা হয়ে গেলে ইউজার আইডি ও পাসওয়ার্ড দিয়ে লগইন করে আবেদন ফরমটি সমস্ত রকম তথ্য সহকারে নির্ভুলভাবে পূরণ করতে হবে। তারপর প্রয়োজনীয় সমস্ত রকম ডকুমেন্টস স্ক্যান করে আপলোড করতে হবে ও আবেদের মূল্য পেমেন্ট করে সাবমিট বাটনে ক্লিক করলেই আপনার আবেদনটি সম্পূর্ণ হবে।

আরও পড়ুন: জুনিয়র এক্সিকিউটিভ পদে কর্মী নিয়োগ

মোট শূন্যপদ:- 5টি পদ

কোন পদে নিয়োগ করা হবে:- এখানে মূলত চাকরিপ্রার্থীদের 2 ধরনের ক্লার্ক পদে নিয়োগ করা হবে। সেগুলি হলো –

1.Upper Division Clerk

2.Lower Division Clerk

যোগ্যতা:- এখানে আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের নূন্যতম উচ্চ মাধ্যমিক পাস থাকতেই হবে। বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিশ দেখুন।

বয়স:- এখানে আবেদনকারী সকল চাকরি প্রার্থীদের বয়স 18 থেকে 27 বছরের মধ্যে হতে হবে। কিন্তু সংরক্ষিত শ্রেণীর চাকরিপ্রার্থীদের ক্ষেত্রে সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পাওয়া যাবে।

বেতন:- অফিসিয়াল নোটিশ অনুসারে, লোয়ার ডিভিশন ক্লার্কদের মাসিক 19,900 টাকা এবং এবং আপার ডিভিশন ক্লার্কদের মাসিক 25,500 টাকা বেতন দেওয়া হবে।

প্রার্থী বাছাই পদ্ধতি:- ইন্টারভিউ এর মাধ্যমে এখানে প্রার্থীদের নিয়োগ করা হবে।

অফিসিয়াল নোটিশ : Click Here

অফিসিয়াল ওয়েবসাইট : Click Here

আরও পড়ুন: ২৫,০০০ জনের চাকরি বাতিল করলো হাইকোর্ট

Leave a Comment