ভারতীয় রেলে গ্রুপ ডি নিয়োগ, মাসিক বেতন ২০,২০০ টাকা | Indian Railway Recruitment

ভারতীয় রেলে গ্রুপ ডি নিয়োগ: ভারতীয় রেলের তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে নূন্যতম মাধ্যমিক পাস যোগ্যতায় 38টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগটি পরিচালনা করবে Northern Railway Requirement Cell । পশ্চিমবঙ্গ বা ভারতের যেকোনো জায়গা থেকে উপযুক্ত যোগ্য চাকরিপ্রার্থীরা এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন। সুতরাং, যে সমস্ত চাকরিপ্রার্থীরা এখানে চাকরি করতে ইচ্ছুক বা আগ্রহী, তাদের জন্য আমাদের আজকের এই প্রতিবেদনে উক্ত নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য দেওয়া হলো, যার মাধ্যমে তারা খুব সহজেই এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন।

Join Our WhatsApp Group
Join Our Telegram channel
Visit Exam Preparation
Join Our Facebook Group

ভারতীয় রেলে গ্রুপ ডি নিয়োগ

ভারতীয় রেলে গ্রুপ ডি নিয়োগ, মাসিক বেতন ২০,২০০ টাকা
ভারতীয় রেলে গ্রুপ ডি নিয়োগ

এই চাকরির বিজ্ঞপ্তিটি কোথা থেকে প্রকাশিত হয়েছে:- Northern Railway Requirement Cell এর তরফ থেকে তাদের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে এই চাকরির বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে। যেটা আমরা এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদের সামনে বিস্তারিত ভাবে তুলে ধরলাম। এখানে চাকরির জন্য আবেদন জানানোর আগে অব্যশই একবার অফিসিয়াল নোটিশটি দেখে নেবেন এবং নিজে দায়িত্ব সহকারে আবেদন জানাবেন।

বিজ্ঞাপন নং:- RRC/NR-03/2024/Sports Quotes/Gr-D

পোস্ট তারিখ:- 15.04.2024

নিয়োগকারী সংস্থা:- Northern Railway

কোন পদ্ধতিতে আবেদন জানাতে হবে:- এখানে সম্পূর্ণ ভাবে অনলাইনের মাধ্যমে চাকরিপ্রার্থীদের আবেদন জানাতে হবে । আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের সমস্ত শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্টস,পরিচয়পত্রের ডকুমেন্টস,পাসপোর্ট সাইজের ছবি,মোবাইল নং,ইমেইল আইডি ইত্যাদি লাগবে।

আবেদনের পদ্ধতি:- এখানে আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের সবার আগে Northern Railway এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে রেজিস্ট্রেশন করতে হবে। তারপর ইউজার আইডি ও পাসওয়ার্ড দিয়ে লগইন করে অ্যাপ্লিকেশন ফর্মটি সমস্ত রকম তথ্য দিয়ে পূরণ করতে হবে। দিয়ে প্রয়োজনীয় সমস্ত রকম ডকুমেন্টস স্ক্যান করে আপলোড করতে হবে ও তারপর আবেদন মূল্য পেমেন্ট করে সাবমিট বাটনে ক্লিক।করলেই আপনার আবেদনটি সম্পূর্ণ হবে।

আরও পড়ুন: DRDO তে কর্মী নিয়োগ

মোট শূন্যপদ:- 38টি পদ

কোন পদে নিয়োগ করা হবে:- Group D

শিক্ষাগত যোগ্যতা:- এখানে আবেদনকারী প্রার্থীদের নূন্যতম মাধ্যমিক পাস থাকতে হবে।

বয়স:- এখানে আবেদনকারী প্রার্থীদের বয়স 18 থেকে 25 বছরের মধ্যে হতে হবে । কিন্তু সংরক্ষিত শ্রেণীর প্রার্থীদের ক্ষেত্রে সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পাওয়া যাবে।

বেতন:- এই পদে নিযুক্ত প্রার্থীদের Level 1 PB 1, GP – 1800 অনুযায়ী 5200 থেকে 20,200 টাকা পর্যন্ত মাসিক বেতন দেওয়া হবে।

প্রার্থী বাছাই পদ্ধতি:- সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে এখানে প্রার্থীদের নিয়োগ করা হবে।

আবেদনের শেষ তারিখ:- 16.05.2024

অফিসিয়াল নোটিশ : Click Here

অনলাইন আবেদন : Click Here

অফিসিয়াল ওয়েবসাইট : Click Here

আরও পড়ুন: কেরালা পাবলিক সার্ভিস কমিশনে কর্মী নিয়োগ

Leave a Comment