সরকারি চাকরির খবর 2024

বিমানবন্দরে কর্মী নিয়োগ, মোট শূন্য পদ ৪২২টি

বিমানবন্দরে কর্মী নিয়োগ: AI AIRPORT SERVICES LIMITED এর তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে নূন্যতম মাধ্যমিক পাস যোগ্যতায় 422টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগটি পরিচালনা করবে AI AIRPORT SERVICES LIMITED। পশ্চিমবঙ্গ কিংবা ভারতের যেকোনো জায়গা থেকে উপযুক্ত যোগ্য চাকরিপ্রার্থীরা এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন। সুতরাং, যে সমস্ত চাকরি প্রার্থীরা এখানে চাকরি করতে ইচ্ছুক বা আগ্রহী, তাদের জন্য আমাদের আজকের এই প্রতিবেদনে উক্ত নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য দেওয়া রইল, যার মাধ্যমে তারা খুব সহজেই এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারে।

Join Our WhatsApp Group
Join Our Telegram channel
Visit Exam Preparation
Join Our Facebook Group

বিমানবন্দরে কর্মী নিয়োগ

বিমানবন্দরে কর্মী নিয়োগ, মোট শূন্য পদ ৪২২টি
বিমানবন্দরে কর্মী নিয়োগ

এই চাকরির বিজ্ঞপ্তিটি কোথা থেকে প্রকাশিত হয়েছে:- AI AIRPORT SERVICES LIMITED এর তরফ থেকে তাদের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে এই চাকরির বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে। যেটা আমরা এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদের সামনে বিস্তারিত ভাবে তুলে ধরলাম। এখানে চাকরির জন্য আবেদন করার আগে অবশ্যই একবার অফিসিয়াল নোটিশটি দেখে নেবেন এবং নিজের দায়িত্ব আবেদন করবেন।

বিজ্ঞাপন নং:- AIASL/05-03/HR/147

পোস্ট তারিখ:- 16.04.2024

নিয়োগকারী সংস্থা:- AI AIRPORT SERVICES LIMITED

কোন পদ্ধতিতে আবেদন জানাতে হবে:- এখানে প্রার্থীদের সম্পূর্ণ অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। প্রার্থীদের এখানে সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে।।

আবেদন পদ্ধতি:- প্রার্থীদের এখানে সরাসরি অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন করার জন্য প্রার্থীদের প্রথমের নিচের অফিশিয়াল বিজ্ঞপ্তি থেকে আবেদন পত্রটিকে ডাউনলোড করে নিতে হবে। তারপর সেই আবেদন পত্রটিকে সুন্দরভাবে পূরণ করে তার সঙ্গে প্রার্থীর সমস্ত যোগ্যতা ডকুমেন্টস এবং পাসপোর্ট সাইজ ফটো যুক্ত করে আবেদনপত্রের পিছন দিকে ডিমান্ড ড্রাফ্টটির কপি যুক্ত করে নিচের দেওয়া ঠিকানায় পাঠাতে হবে।

আরও পড়ুন: বিদ্যুৎ দপ্তরে কর্মী নিয়োগ

আবেদনপত্র জমা দেওয়ার ঠিকানা : Office of the HRD Department, AI Unity Complex, Pallavaram Cantonment, Chennai – 600 043 Land Mark : Near Taj Catering.

মোট শূন্যপদ:- কাম র‍্যাম ড্রাইভার প্রার্থীদের মোট শূন্য পদ আছে ১৩০ টি এবং হেন্ডিমেন ও হ্যান্ডি ওম্যান প্রার্থীদের মোট শূন্য পদ আছে ২৯২ টি। অর্থাৎ সব কয়টি পদ মিলিয়ে মোট শূন্য পদ আছে ৪২২টি।

কোন কোন পদে নিয়োগ করা হবে:- এখানে প্রার্থীদের মোট দুই ধরনের পদে নিয়োগ করা হবে। সেগুলি হলো –

1.Utility Agent Ramp Driver

2.Handyman / Handywoman

শিক্ষাগত যোগ্যতা:- উপরে উল্লেখিত দুটি পদেই আবেদনের জন্যেই চাকরিপ্রার্থীদের ন্যূনতম মাধ্যমিক পাস থাকতে হবে।

বয়স:- ওপরে উল্লেখিত দুইটি পদেই চাকরিপ্রার্থীদের বয়স সর্বোচ্চ 28 বছরের মধ্যে হতে হবে। কিন্তু সংরক্ষিত শ্রেণীর চাকরিপ্রার্থীদের ক্ষেত্রে সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পাওয়া যাবে।

বেতন:- Ramp Driver পদে নিযুক্ত প্রার্থীদের মাসিক 24,960 টাকা এবং Handyman/Handywoman পদে নিযুক্ত প্রার্থীদের মাসিক 22,530 টাকা বেতন হিসেবে দেওয়া হবে।

প্রার্থী বাছাই পদ্ধতি:- র‍্যাম ড্রাইভার পদের ক্ষেত্রে প্রার্থীদের এবং ড্রাইভিং টেস্ট ও তারপর ইন্টারভিউর মাধ্যমে নিয়োগ করা হবে। Handyman & Handywoman ওদের ক্ষেত্রে চাকরিপ্রার্থীদের শারীরিক সহনশীলতার পরীক্ষা নেয়া হবে। এবং তারপরে ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে।

আবেদন মূল্য:- SC & ST প্রার্থীরা ছাড়া অন্যান্য সকল শ্রেণীর প্রার্থীদের ক্ষেত্রে 500 টাকা আবেদন মূল্য হিসেবে ধার্য করা হয়েছে।

ইন্টারভিউ তারিখ : Handyman/ Handy women (04.05.2024)
Utility Agent Cum Ramp Driver (02.05.2024)

সময় : উল্লিখিত দুটি পদের ক্ষেত্রে এই প্রার্থীদের সকাল ০৯.৩০ থেকে দুপুর ১২.৩০ এর মধ্যে উপস্থিত হতে হবে।

অফিসিয়াল নোটিশ : Click Here

অফিসিয়াল ওয়েবসাইট : Click Here

আরও পড়ুন: শ্যামাপ্রসাদ মুখার্জী বন্দরে কর্মী নিয়োগ

Akash Mondal

Hello, I am Akash Mondal. I am working as a Bengali Senior Content Writer in 'Sarkari Chakri'. I have an experience of 2 years on this Profession.Now I am trying to give my best effort on this Bengali news article site. Hope you like us. Feel free to leave a valuable comment and Star Mark for every news article Post. Thanks a lot for being with us.

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button