সরকারি চাকরির খবর 202410th PASS JOB NEWS

Intelligence Bureau of India তে কর্মী নিয়োগ, মোট শূন্যপদ ৬৬০ টি

Intelligence Bureau of India এর তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে নূন্যতম মাধ্যমিক পাস যোগ্যতায় মোট 660 টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগটি পরিচালনা করবে INTELLIGENCE BUREAU । পশ্চিমবঙ্গের যেকোনো জায়গা থেকে উপযুক্ত যজ্ঞ চাকরিপ্রার্থীরা এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন। সুতরাং যে সমস্ত চাকরিপ্রার্থীরা এখানে চাকরি করতে ইচ্ছুক বা আগ্রহী, তাদের জন্য এদের আজকের এই প্রতিবেদনে উক্ত নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য দেওয়া হলো, যার মাধ্যমে তারা খুব সহজেই এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন।

Join Our WhatsApp Group
Join Our Telegram channel
Visit Exam Preparation
Join Our Facebook Group

Intelligence Bureau of India তে কর্মী নিয়োগ

Intelligence Bureau of India তে কর্মী নিয়োগ | সরকারি চাকরির খবর 2024
Intelligence Bureau of India তে কর্মী নিয়োগ

এই চাকরির বিজ্ঞপ্তিটি কোথা থেকে প্রকাশিত হয়েছে:- Intelligence Bureau of India এর তরফ থেকে তাদের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে এই চাকরির বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে। যেটা আমরা এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদের সামনে বিস্তারিত ভাবে তুলে ধরলাম। এখানে চাকরির জন্য আবেদন করার আগে অবশ্যই একবার অফিসিয়াল নোটিশটি দেখে নেবেন এবং নিজের দায়িত্বে আবেদন করবেন।

বিজ্ঞাপন নং:- 1/Estt/(G-3)/2023(Cir)-

পোস্ট তারিখ:- 03.03.2024

নিয়োগকারী সংস্থা:- Intelligence Bureau of India ।

কোন পদ্ধতিতে আবেদন জানাতে হবে:- এখানে চাকরিপ্রার্থীদের সম্পূর্ণ ভাবে অফলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে। আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের সমস্ত শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্টস, পরিচয়পত্রের ডকুমেন্টস,পাসপোর্ট সাইজের ছবি,মোবাইল নং,ইমেইল আইডি ইত্যাদি লাগবে।

আবেদন পদ্ধতি:- এখানে আবেদন করার জন্য চাকরিপ্রার্থীদের সবার আগে ইন্টেলিজেন্স ব্যুরো এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে আবেদন ফর্মটি ডাউনলোড করতে হবে। তারপর সেটিকে সঠিক ভাবে সমস্ত রকম তথ্য দিয়ে নির্ভুল ভাবে পূরণ করতে হবে। তারপর পূরণ করা ফর্ম এবং সমস্ত প্রয়োজনীয় নথির জেরক্স কপি একটি মুখবন্ধ খামে নির্দিষ্ট সময়ের পূর্বে উল্লেখিত ঠিকানায় স্পিড পোস্টের মাধ্যমে পাঠিয়ে দিতে হবে।

আবেদনপত্র জমা দেওয়ার ঠিকানা : Joint Deputy Director/G-3, Intelligence Bureau, Ministry of Home Affairs, 35 S P Marg, Bapu Dham, New Delhi-110

আবেদন শুরু:- 30.03.2024

মোট শূন্যপদ:- 660টি

কোন পদে নিয়োগ করা হবে:- ইন্টেলিজেন্স ব্যুরো তে Group C & B লেভেলে নিয়োগ করা হবে।

যোগ্যতা:- এই পদ্ধতিতে আবেদন করার জন্য ইচ্ছুক প্রার্থীদের মাধ্যমিক,স্নাতক এবং ইঞ্জিনিয়ারিং ডিপ্লোমা পাস থাকতে হবে।

আরও পড়ুন: শ্যামাপ্রসাদ মুখার্জী বন্দরে কর্মী নিয়োগ

বয়স:- এখানে আবেদনকারী প্রার্থীদের বয়স 56 বছরের মধ্যে হতে হবে। কিন্তু সংরক্ষিত শ্রেণীর চাকরিপ্রার্থীদের ক্ষেত্রে সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পাওয়া যাবে।

মাসিক বেতন:– এই পদগুলিতে নিযুক্ত প্রার্থীদের মাসিক 19,900 থেকে 1,51,100 টাকা বেতন দেওয়া হবে।

প্রার্থী বাছাই পদ্ধতি:- মূলত লিখিত পরীক্ষা ও ইন্টারভিউ এর মাধ্যমে এখানে প্রার্থীদের নিয়োগ করা হবে। বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিশটি দেখে নিন।

আবেদনের শেষ তারিখ:- 28.05.2024

অফিসিয়াল নোটিশ : Click Here

অফিসিয়াল ওয়েবসাইট : Click Here

আরও পড়ুন: বিমানবন্দরে কর্মী নিয়োগ

Akash Mondal

Hello, I am Akash Mondal. I am working as a Bengali Senior Content Writer in 'Sarkari Chakri'. I have an experience of 2 years on this Profession.Now I am trying to give my best effort on this Bengali news article site. Hope you like us. Feel free to leave a valuable comment and Star Mark for every news article Post. Thanks a lot for being with us.

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button