Pension uptade: পেনশন ভোগী কর্মচারীদের জন্য রয়েছে নতুন একটি খবর, কি সেই খবর জানুন বিস্তারিত?

Pension uptade: গত 19 এপ্রিল থেকে সারা দেশে ভোট গ্রহণ প্রক্রিয়া শুরু হয়ে গেছে এবং এখনো সেটা চলছে। যার মধ্যে ইতিমধ্যেই 2টি দফা ভোট গ্রহণ সম্পূর্ণ হয়ে গেছে। এই লোকসভা ভোটের মাঝখানেই সরকারের তরফ থেকে সরকারি কর্মচারী এবং পেনশন ভোগীদের জন্য বড় বদল নিয়ে আসা হলো। এমনই এক বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে রাজ্যের অর্থদপ্তরের তরফ থেকে। তবে কি সেই বিজ্ঞপ্তি, আসুন দেখে নেওয়া যাক, বিস্তারিত ভাবে।

Join Our WhatsApp Group
Join Our Telegram channel
Visit Exam Preparation
Join Our Facebook Group

Pension uptade

Pension uptade: পেনশন ভোগী কর্মচারীদের জন্য রয়েছে নতুন একটি খবর
Pension uptade

এখনও পর্যন্ত যত দূর যানা গেছে, সেই রিপোর্ট অনুযায়ী দেখা যাচ্ছে, কলকাতায় অবস্থিত 2টি পে এবং অ্যাকাউন্ট অফিস নতুন করে ঠিকানা পরিবর্তন হয়েছে। আগের 2টি অফিসকে অন্যত্র জায়গায় সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে। এমন কি বদলে যাচ্ছে পেনশন ডিসবার্সমেন্ট সেল এর ঠিকানাও। Pay and Accounts এর সবকটা ব্রাঞ্চ সরিয়ে নিয়ে যাওয়া হবে Mirza Ghalib Street এ। আগামী ৯ই মে থেকে এই অফিসগুলি সরিয়ে নিয়ে যাওয়ার কাজ শুরু করবে।

আরও পড়ুন: ব্যাংক থেকে লোন পাবেন খুব সহজ পদ্ধতিতে


কোন কোন ঠিকানা বদল হচ্ছে : Pay and Accounts office যেটা সিভিল ডিফেন্ট বিল্ডিং এ অবস্থিত ছিল সেটা বদল হয়ে 11A Ghalib Street এ পুরানো খাদ্য ভবনের চারতলাতে Shift হয়েছে।
এছাড়া Pay and Accounts Office যেটা জহর বিল্ডিং এ অবস্থিত ছিল সেই অফিসটি বদল হয়ে খাদ্য ভবনের তিন এবং চার নম্বর তলার পশ্চিম দিকে চলে যাচ্ছে। সেইসঙ্গে Pension Disbursement Cell অফিসটাও খাদ্য ভবনে চলে যাচ্ছে ।

বলা বাহুল্য প্রয়োজন পড়লে সরকারি কর্মচারী এবং পেনশন কর্মচারীদের নতুন সেক্টর থেকে পেনশন তুলতে হবে।

Leave a Comment