sarkari chakri:

ভারতীয় ডাকবিভাগে কর্মী নিয়োগ, মাসিক বেতন ১৯৯০০ টাকা: Indian Post Recruitment 2024

ভারতীয় ডাকবিভাগে কর্মী নিয়োগ: Indian Post এর তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে ন্যূনতম মাধ্যমিক পাস যোগ্যতায় কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগটি পরিচালনা করবে ভারতীয় ডাক বিভাগ। পশ্চিমবঙ্গ বা ভারতের যেকোনো জায়গা থেকে উপযুক্ত যোগ্য চাকরিপ্রার্থীর এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন। সুতরাং, যে সমস্ত চাকরিপ্রার্থীর এখানে চাকরি করতে ইচ্ছুক বা আগ্রহী, তাদের জন্য আমাদের আজকের এই প্রতিবেদনে উক্ত নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য দেওয়া রইল। যার মাধ্যমে তারা খুব সহজেই এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

ভারতীয় ডাকবিভাগে কর্মী নিয়োগ

ভারতীয় ডাকবিভাগে কর্মী নিয়োগ, মাসিক বেতন ১৯৯০০ টাকা
ভারতীয় ডাকবিভাগে কর্মী নিয়োগ

এই চাকরি বিজ্ঞপ্তিটি কোথা থেকে প্রকাশিত হয়েছে:- Indian Post এর তরফ থেকে তাদের অফিসিয়াল ওয়েবসাইট এর মাধ্যমে এই চাকরি বিজ্ঞপ্তিটি প্রকাশ করা হয়েছে। যেটা আমরা এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদের সামনে বিস্তারিত ভাবে তুলে ধরলাম। এখানে চাকরির জন্য আবেদন করার আগে অবশ্যই একবার অফিসিয়াল নোটিশটি দেখে নেবেন ।

নিয়োগকারী সংস্থা:- Indian Post

কোন পদে নিয়োগ করা হবে:- এখানে চাকরিপ্রার্থীদের Staff Car Driver

যোগ্যতা:- এখানে আবেদনকারী চাকরিপ্রার্থীদের মাধ্যমিক পাস থাকতে হবে।

বয়স:- এখানে চাকরিপ্রার্থীদের ন্যূনতম বয়স 18 থেকে 56 বছরের মধ্যে হতে হবে। কিন্তু সংরক্ষিত শ্রেণীর চাকরিপ্রার্থীদের ক্ষেত্রে সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পাওয়া যাবে।

বেতন:- এই পদে নিযুক্ত প্রার্থীদের মাসিক 19,900 থেকে 63,200 টাকা পর্যন্ত বেতন দেওয়া হবে।

মোট শূন্যপদ:- 2টি পদ।

আরও পড়ুন: কেন্দ্রীয় সেনাবাহিনীতে কর্মী নিয়োগ

আবেদন পদ্ধতি:- এখানে চাকরিপ্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে। আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের সবার আগে ভারতীয় ডাক বিভাগের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে নিজের রেজিস্ট্রেশন করে আবেদন জানাতে হবে।

নিয়োগ পদ্ধতি:- এখানে আবেদনকারী চাকরিপ্রার্থীদের ইন্টারভিউ ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে।

আবেদনের শেষ তারিখ:- 23.07.2024

আরও পড়ুন: হিন্দুস্থান পেট্রোলিয়ামে কর্মী নিয়োগ

বি:দ্র: – ওপরে উল্লেখিত চাকরির সমস্ত রকম তথ্যগুলি ওই নিয়োগের অফিসিয়াল নোটিশ থেকে সংগ্রহ করে আপনাদের সামনে বিস্তারিত ভাবে তুলে ধরা হয়েছে। আমরা কোনরকম সরকারি বা বেসরকারি চাকরি দিয়ে থাকি না। বিভিন্ন রকম সরকারি ও বেসরকারি সংস্থার তরফ থেকে যেসব চাকরির বিজ্ঞপ্তি গুলো বেরোয়, সেগুলিকে আমরা আমাদের নিউজ আর্টিকেলের মাধ্যমে আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করি।

 সমস্ত সরকারি ও প্রাইভেট চাকরি, প্রকল্পের খবর পাওয়ার জন্য আমাদের হোয়াটস্যাপ ও টেলিগ্রাম গ্রুপে জয়েন হন -

Leave a Comment