sarkari chakri:

Indian Post Payment Bank এ কর্মী নিয়োগ, মোট শূন্যপদ ৭০০০ টি

Indian Post Payment Bank এর তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে ন্যূনতম গ্র্যাজুয়েশন পাস যোগ্যতায় কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগটি পরিচালনা করবে IPPB । পশ্চিমবঙ্গ বা ভারতের যেকোনো জায়গা থেকে উপযুক্ত যোগ্য চাকরিপ্রার্থীর এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন। সুতরাং, যে সমস্ত চাকরিপ্রার্থীর এখানে চাকরি করতে ইচ্ছুক বা আগ্রহী, তাদের জন্য আমাদের আজকের এই প্রতিবেদনে উক্ত নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য দেওয়া রইল। যার মাধ্যমে তারা খুব সহজেই এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Indian Post Payment Bank

Indian Post Payment Bank এ কর্মী নিয়োগ, মোট শূন্যপদ ৭০০০ টি
Indian Post Payment Bank

এই চাকরি বিজ্ঞপ্তিটি কোথা থেকে প্রকাশিত হয়েছে:- IPPB এর তরফ থেকে তাদের অফিসিয়াল ওয়েবসাইট এর মাধ্যমে এই চাকরি বিজ্ঞপ্তিটি প্রকাশ করা হয়েছে। যেটা আমরা এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদের সামনে বিস্তারিত ভাবে তুলে ধরলাম। এখানে চাকরির জন্য আবেদন করার আগে অবশ্যই একবার অফিসিয়াল নোটিশটি দেখে নেবেন ।

নিয়োগকারী সংস্থা:- Indian Post Payment Bank

কোন পদে নিয়োগ করা হবে:- এখানে চাকরিপ্রার্থীদের Clerk এবং Officer পদে নিয়োগ করা হবে।

যোগ্যতা:- এখানে আবেদনকারী চাকরিপ্রার্থীদের গ্র্যাজুয়েশন পাস থাকতে হবে। কিন্তু, সংরক্ষিত শ্রেণীর চাকরিপ্রার্থীদের ক্ষেত্রে সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় থাকবে।

বয়স:- এখানে চাকরিপ্রার্থীদের সর্বোচ্চ 30 বছরের মধ্যে হতে হবে। কিন্তু সংরক্ষিত শ্রেণীর চাকরিপ্রার্থীদের ক্ষেত্রে সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পাওয়া যাবে।

বেতন:- এই পদে নিযুক্ত প্রার্থীদের মাসিক বেতন 40,000 টাকা থেকে শুরু হবে, যেটা পরবর্তীকালে ধীরে ধীরে বৃদ্ধি পাবে।

আরও পড়ুন: ভারতীয় ডাক বিভাগে কর্মী নিয়োগ

মোট শূন্যপদ:- এখানে মোট 7000টি পদ।

আবেদন পদ্ধতি:- এখানে চাকরিপ্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে। আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের সবার আগে Indian Post Payment Bank এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে নিজের রেজিস্ট্রেশন করে আবেদন জানাতে হবে। তারপর ইউজার আইডি ও পাসওয়ার্ড দিয়ে লগইন করে অ্যাপ্লিকেশন ফর্মটি সমস্ত রকম তথ্য দিয়ে পূরণ করতে হবে। দিয়ে প্রয়োজনীয় সমস্ত রকম ডকুমেন্টস স্ক্যান করে আপলোড করতে হবে, সেটা হতে গেলে অ্যাপ্লিকেশন ফি পেমেন্ট করে সাবমিট বাটনে ক্লিক করলেই আপনার আবেদনটি সম্পূর্ণ হবে।

নিয়োগ পদ্ধতি:- এখানে আবেদনকারী চাকরিপ্রার্থীদের লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে।

 সমস্ত সরকারি ও প্রাইভেট চাকরি, প্রকল্পের খবর পাওয়ার জন্য আমাদের হোয়াটস্যাপ ও টেলিগ্রাম গ্রুপে জয়েন হন -

Leave a Comment