অবশেষে SSC GD Constable 2023 পরীক্ষার তারিখ জানালো পর্ষদ, দেখে নিন বিস্তারিত

অবশেষে SSC GD Constable 2023 পরীক্ষার তারিখ জানালো পর্ষদ: এসএসসি রিক্রুটমেন্ট বোর্ড এর তরফ থেকে সম্প্রতি জানিয়ে দেওয়া হলো SSC GD Constable পরীক্ষার তারিখ। সূত্র মারফত এই মাসে অর্থাৎ November এর 24 তারিখ নাগাদ। পরীক্ষা হবে আগামী বছর অর্থাৎ 2024 সালের ফেব্রুয়ারি মাসের 20,21,22,23,24,26,27,28,29 তারিখে ও পরীক্ষা হবে মার্চ মাসের 1,5,6,7,11,12 তারিখে।

Join Our WhatsApp Group
Join Our Telegram channel
Visit Exam Preparation
Join Our Facebook Group

অবশেষে SSC GD Constable 2023 পরীক্ষার তারিখ জানালো পর্ষদ

অবশেষে SSC GD Constable 2023 পরীক্ষার তারিখ জানালো পর্ষদ
অবশেষে SSC GD Constable 2023 পরীক্ষার তারিখ জানালো পর্ষদ

এই যে নিয়োগ তার মাধ্যমে প্রায় 85 হাজার মতন। এখানে CBT এর মাধ্যমে নিয়োগটি সম্পূর্ণ হবে। যার মাধ্যমে Constable (Various Security Force), CRPF,SSB,NCB ও Rifleman পদে নিয়োগ করা হবে। এখানে আবেদনের জন্য পুরুষ চাকরিপ্রার্থীদের বয়স চাওয়া হয়েছে 18 থেকে 25 বছর এবং মহিলা চাকরিপ্রার্থীদের বয়স চাওয়া হয়েছে 18 থেকে 23 বছরের মধ্যে। ন্যূনতম মাধ্যমিক পাস হলেই এখানেই চাকরিপ্রার্থীরা আবেদন জানাতে পারেন।

আবেদন পদ্ধতি: চাকরিপ্রার্থীরা অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে পারেন। প্রথমে স্টাফ সিলেকশন কমিটি এর ওয়েবসাইট Staff Selection Commission এ গিয়ে যাবতীয় তথ্যাদি সহকারে রেজিস্ট্রেশন সম্পূর্ণ করতে হবে। তার পর ইউজার আইডি ও পাসওয়ার্ড দিয়ে লগইন করে যে সব প্রয়োজনীয় তথ্য চাওয়া হয়েছে, সেগুলি দিয়ে আবেদন পত্রটি পূরণ করতে হবে। তার পর যাবতীয় ডকুমেন্টস স্ক্যান করে আপলোড করতে হবে। শেষে আবেদন মূল্য পেমেন্ট করে দিলে আপনার আবেদন সম্পূর্ণ হয়ে যাবে।

আরও পড়ুন: আর মাত্র কয়েকদিন বাকি আধার আপডেটের, তারপর দিতে হবে টাকা

Leave a Comment