স্বাস্থ্য দপ্তরে SDO অফিসে কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি , মাধ্যমিক পাশে আবেদনযোগ্য

স্বাস্থ্য দপ্তরে SDO অফিসে কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি : পশ্চিমবঙ্গের স্বাস্থ্য দপ্তরের তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে ন্যূনতম মাধ্যমিক পাস যোগ্যতায় স্বাস্থ্য দপ্তরের SDO অফিসে কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগ প্রক্রিয়াটি পরিচালনা করবে WB Health Workers Reqruitment Board । পশ্চিমবঙ্গ কিংবা ভারতের যে কোন জায়গা থেকে কেবলমাত্র মহিলা প্রার্থীরাই এই চাকরির জন্য আবেদন করতে পারবেন। যে সমস্ত প্রার্থীরা এই চাকরিতে আবেদন করতে ইচ্ছুক বা আগ্রহী তারা নিচের তথ্যগুলি পড়ে আবেদন করতে পারেন।

Join Our WhatsApp Group
Join Our Telegram channel
Visit Exam Preparation
Join Our Facebook Group

স্বাস্থ্য দপ্তরে SDO অফিসে কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি

স্বাস্থ্য দপ্তরে SDO অফিসে কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি
স্বাস্থ্য দপ্তরে SDO অফিসে কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি

পোস্ট তারিখ: ২২.১২.২০২৩

বিজ্ঞাপন নাম্বার : উল্লেখ নেই

কোন পদ্ধতিতে আবেদন জানাতে হবে: এখানে প্রার্থীদের সম্পূর্ণ অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদনের জন্য চাকরি প্রার্থীর লাগবে সমস্ত রকম শিক্ষাগত যোগ্যতার বৈধ নথিপত্র।

আবেদন পদ্ধতি : এখানে প্রার্থীদের সম্পূর্ণ অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। সেই কারণে প্রার্থীদের স্বাস্থ্য দপ্তরের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে আবেদন পত্রটিকে ডাউনলোড করে নিতে হবে। তারপর A4 page এ সেই আবেদনপত্রটি প্রিন্ট আউট করতে হবে। প্রিন্ট আউট করার পর আবেদন পত্রটিকে সুন্দরভাবে পূরণ করে তার সঙ্গে পাসপোর্ট সাইজ ফটো যুক্ত করে সেই সঙ্গে প্রার্থী সমস্ত যোগ্যতা ডকুমেন্টসের জেরক্স কপি যুক্ত করে একটি মুখবন্ধ নামে ভর্তি করতে হবে। তারপর প্রার্থীদের নিজ নিজ ব্লকে গিয়ে আবেদনপত্রটি জমা দিতে হবে।

প্রার্থী বাছাই পদ্ধতি : আবেদনকারী প্রার্থীদের মাধ্যমিক নাম্বারের প্রাপ্ত নাম্বার এর উপর ভিত্তি করে একটি মেরিট লিস্ট প্রকাশ করা হবে। তারপরে সেই নাম্বার এবং ইন্টারভিউ এর মাধ্যমে কর্মী নির্বাচন করা হবে।

নিয়োগ সংস্থা : WB Health Workers Reqruitment Board , kalimpong

পদের নাম: সামাজিক স্বাস্থ্যকর্মী পদে কর্মী নিয়োগ করা হবে

মোট শূন্যপদ : এই পদে আবেদন করার জন্য প্রার্থীদের শূন্য পদ আছে ০৯ টি

শিক্ষাগত যোগ্যতা : আবেদনকারী প্রার্থীদের ন্যূনতম মাধ্যমিক পাস যোগ্যতা থাকতে হবে। সেই সঙ্গে প্রার্থীরা বিবাহিত অথবা ডিভোর্স/বিধবা হতে হবে এবং স্থানীয় বাসিন্দা হতে হবে।

মাসিক বেতন : আবেদনকারী প্রার্থীদের নির্দিষ্ট হারে মাসিক বেতন দেওয়া হবে।

কাজের স্থান: পশ্চিমবঙ্গের কালিম্পং এর বিভিন্ন ব্লকে কর্মী নিয়োগ করা হবে।

আবেদনপত্র জমা দেওয়ার শেষ তারিখ : 05.01.2024

অফিসিয়াল নোটিশ

আরও পড়ুন: মাধ্যমিক পাশে Railway Recruitment Cell এ কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি

Leave a Comment