Central Bank of India তে কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি, মাধ্যমিক পাশে আবেদন

Central Bank of India তে কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি: Central Bank of India এর তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা কয়েক নূন্যতম মাধ্যমিক পাস যোগ্যতায় বেশ কয়েকটি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগটি পরিচালনা করবে Central Bank of India । পশ্চিমবঙ্গ বা ভারতের যেকোনো জায়গা থেকে উপযুক্ত যোগ্য পুরুষ ও মহিলা উভয় চাকরিপ্রার্থীরা এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারে। সুতরাং, যে সমস্ত চাকরিপ্রার্থীরা এখানে চাকরি করতে ইচ্ছুক বা আগ্রহী, তাদের জন্য আমাদের আজকের এই প্রতিবেদনে এই নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য দেওয়া হলো, যার মাধ্যমে তারা খুব সহজেই এখানে চাকরির জন্য আবেদন জানতে পারে।

Join Our WhatsApp Group
Join Our Telegram channel
Visit Exam Preparation
Join Our Facebook Group

Central Bank of India তে কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি

Central Bank of India তে কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি
Central Bank of India তে কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি

বিজ্ঞাপন নং:- Recruitment Notification 2024-2025

পোস্ট তারিখ:- 20.12.2023

কোন্ সংস্থা নিয়োগটি করছে:- Central Bank of India.

কোন পদ্ধতিতে আবেদন জানতে হবে:- এখানে সম্পূর্ণ ভাবে অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে। আবেদনের জন্য চাকরিপ্রার্থীর শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্টস,পরিচয়পত্রের নথি,বৈধ্য মোবাইল নং, ইমেইল আইডি ইত্যাদি লাগবে। এছাড়াও লাগবে চাকরিপ্রার্থীর পসপোট সাইজের ছবি।

আবেদন পদ্ধতি:- আবেদনের জন্য সবার আগে সেন্ট্রাল ব্যাংক অফ ইন্ডিয়ার অফিসিয়াল ওয়েবসাইট www.centralbankofindia.co.in তে গিয়ে বেসিক কিছু তথ্য দিয়ে রেজিস্ট্রেশন করতে হবে। তার পর ইউজার আইডি ও পাসওয়ার্ড দিয়ে লগইন করে যাবতীয় প্রয়োজনীয় সমস্ত ডিটেলস দিয়ে অ্যাপ্লিকেশন ফর্মটি পূরণ করতে হবে। দিয়ে সমস্ত প্রয়োজনীয় ডকুমেন্টস স্ক্যান করে আপলোড করতে হবে। তার পর আবেদন মূল্য পেমেন্ট করে ফাইনাল সাবমিট বাটনে ক্লিক করলেই আপনার আবেদনটি সম্পূর্ণ হবে।

মোট শূন্যপদ:- 484টি

কোন পদে নিয়োগ করা হবে:- Safal Karmachari Cum Sub-Staff

শিক্ষাগত যোগ্যতা:- চাকরিপ্রার্থীরা শুধুমাত্র মাধ্যমিক পাস যোগ্যতার এখানে আবেদন জানতে পারবে।

বয়স:- চাকরিপ্রার্থীদের বয়স চলতি বছরের হিসেবে 18 থেকে 26 বছরের মধ্যে হতে হবে।

বেতন:- নিযুক্ত প্রার্থীরা 16,500 টাকা মাসিক বেতন পেয়ে থাকবে।

প্রার্থী বাছাই পদ্ধতি:- শুধুমাত্র ইন্টারভিউয়ের মাধ্যমে এখানে নিয়োগ করা হবে। কোনো রকম লিখিত পরীক্ষা এখানে নেওয়া হবে না।

আবেদন মূল্য:- তপশিলি জাতিভুক্ত ও প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে 175 টাকা এবং অন্যান্য সকল শ্রেণীর প্রার্থীদের ক্ষেত্রে 850 টাকা আবেদন মূল্য হিসেবে ধার্য্য করা হয়েছে।

আবেদনের শেষ তারিখ:- 09.01.2024

অফিসিয়াল নোটিশ

অফিসিয়াল ওয়েবসাইট

আরও পড়ুন: মাধ্যমিক পাশে 4214 টি শূন্যপদে গ্রুপ সি সহ অন্যান্য পদে কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি

Leave a Comment