Cental Bank of India তে কর্মী নিয়োগ, মোট শূন্যপদ 3000 টি

Cental Bank of India তে কর্মী নিয়োগ:- Central Bank of India এর তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে নূন্যতম গ্র্যাজুয়েশন পাস যোগ্যতায় অসংখ্য শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে । এই নিয়োগটি পরিচালনা করবে Indian Central Bank । পশ্চিমবঙ্গ বা ভারতের যেকোনো জায়গা থেকে উপযুক্ত যোগ্য চাকরিপ্রার্থীরা এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন।সুতরাং, যে সমস্ত চাকরিপ্রার্থীরা এখানে চাকরি করতে ইচ্ছুক বা আগ্রহী, তাদের জন্য আমাদের আজকের এই প্রতিবেদনের উক্ত নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য দেওয়া হলো, যার মাধ্যমে তারা খুব সহজেই এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন।

Join Our WhatsApp Group
Join Our Telegram channel
Visit Exam Preparation
Join Our Facebook Group

Cental Bank of India তে কর্মী নিয়োগ

Cental Bank of India তে কর্মী নিয়োগ, মোট শূন্যপদ 3000 টি
Cental Bank of India তে কর্মী নিয়োগ, মোট শূন্যপদ 3000 টি

এই বিজ্ঞপ্তিটি কোথা থেকে প্রকাশিত হয়েছে:- সেন্ট্রাল ব্যাংক অফ ইন্ডিয়া এর তরফ থেকে তাদের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে এই চাকরির বিজ্ঞপ্তিটি প্রকাশ করা হয়েছে। যেটা এই প্রতিবেদনের মাধ্যমে আমরা আপনাদের সামনে তুলে ধরলাম।

বিজ্ঞাপন নং:- সঠিক ভাবে উল্লেখ নেই

পোষ্ট তারিখ:- 21.02.2024

কোন সংস্থা নিয়োগটি করছে:- Central Bank of India

কোন পদ্ধতিতে আবেদন জানতে হবে:- এখানে সম্পূর্ণ ভাবে অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে। আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের সমস্ত শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্টস,পরিচয়পত্রের ডকুমেন্টস,পাসপোর্ট সাইজের ছবি,মোবাইল নং, ইমেইল আইডি ইত্যাদি লাগবে।

আবেদন পদ্ধতি:- সবার আগে চাকরিপ্রার্থীদের সেন্ট্রাল ব্যাংকের অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করে নিজের রেজিস্ট্রেশনটি সম্পূর্ণ করতে হবে। তারপর ইউজার আইডি ও পাসওয়ার্ড দিয়ে লগইন করে আবেদন ফর্মটি পুরন করতে হবে। তারপর প্রয়োজনীয় সমস্ত ডকুমেন্টস স্ক্যান করে আপলোড করতে হবে। দিয়ে আবেদন মূল্য পেমেন্ট করে সাবমিট বাটনে ক্লিক করলেই আপনার আবেদনটি সম্পূর্ণ হবে।

মোট শুনপদ:- 3000টি

কোন পদে নিয়োগ করা হবে:- Apprentice

যোগ্যতা:- এখানে আবেদনকারী প্রার্থীদের নূন্যতম গ্র্যাজুয়েশন পাস থাকতে হবে।

বয়স:- এই পদের জন্য 18 থেকে সর্বোচ্চ 26 বছরের মধ্যে যাদের বয়স, তার এখানে আবেদন যোগ্য। কিন্তূ সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত শ্রেণীর প্রার্থীরা এখানে বয়সে ছাড় পায়ে থাকবে।

বেতন:- এই পদে নিযুক্ত প্রার্থীদের মাসিক 15000 টাকা বেতন দেওয়া হবে।

প্রার্থী বাছাই পদ্ধতি:- লিখিত পরীক্ষা ও ইন্টারভিউয়ের মাধ্যমে এখানে প্রার্থীদের নিয়োগ করা হবে।

আবেদন মূল্য:- PWBD প্রার্থীদের জন্য 400 টাকা, SC,ST,FEMALE,EWS প্রার্থীদের জন্য 600 টাকা এবং অন্যান্য সকল প্রার্থীদের জন্য 800 টাকা আবেদন মূল্য ধার্য্য করা হয়েছে।

আবেদনের শেষ তারিখ:- 06.03.2024

অফিসিয়াল নোটিশ

অনলাইন আবেদন

অফিসিয়াল ওয়েবসাইট

আরও পড়ুন:- গ্রাজুয়েশন পাশে বন দপ্তরে কর্মী নিয়োগ, মোট শূন্যপদ 150টি

Leave a Comment