ঝাড়খন্ড হাইকোর্টে কর্মী নিয়োগ, 410 টি শূন্যপদে আবেদন | Jharkhand High Court Job Recruitment 2024

ঝাড়খন্ড হাইকোর্টে কর্মী নিয়োগ: High Court Of Jharkhand এর তরফ থেকে একটি নতুন চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে। যেখানে বলা হয়েছে ন্যূনতম একটি স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ডিগ্রি পাস এবং ওয়ার্কিং কম্পিউটার নলেজ ও কম্পিউটার পরিচালনার জ্ঞান অপরিহার্য থাকার যোগ্যতায় 410 টি শূন্য পদে কর্মী নিযোগ করা হবে । এই নিযোগ দিয়ে পরিচালনা করবে High court of Jharkhand . পশ্চিমবঙ্গ কিংবা ভারতের যেকোনো জায়গা থেকে উপযুক্ত যোগ্য চাকরিপ্রার্থীরা যে কোন চাকরির জন্য আবেদন জানাতে পারেন। সুতরাং যে সমস্ত চাকরি প্রার্থীরা এখানে চাকরি করতে ইচ্ছুক বা আগ্রহী, তাদের জন্য আমাদের আজকের এই প্রতিবেদনে উক্ত নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য দেওয়া রইল। যার মাধ্যমে তারা খুব সহজেই এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন।

Join Our WhatsApp Group
Join Our Telegram channel
Visit Exam Preparation
Join Our Facebook Group

ঝাড়খন্ড হাইকোর্টে কর্মী নিয়োগ

ঝাড়খন্ড হাইকোর্টে কর্মী নিয়োগ, 410 টি শূন্যপদে আবেদন
ঝাড়খন্ড হাইকোর্টে কর্মী নিয়োগ, 410 টি শূন্যপদে আবেদন

এখানে চাকরির বিজ্ঞপ্তি দিয়ে কোথা থেকে প্রকাশিত হয়েছে:- হাইকোর্ট অফ ঝাড়খন্ড এর তরফ থেকে আমাদের অফিসিয়াল ওয়েবসাইট এর মাধ্যমে চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। যেটা আমরা আপনাদের সামনে বিস্তারিতভাবে ধাপে ধাপে তুলে ধরলাম। এখানে চাকরির জন্য আবেদন করার আগে অবশ্যই একবার অফিশিয়াল নোটিসটি দেখে নেবেন এবং নিজের দায়িত্বে আবেদন করবেন।

বিজ্ঞাপন নম্বর:-উল্লেখ করা নেই।

পোস্ট তারিখ:- 10.04.2024

নিযোগকারী সংস্থা:– High Court of Jharkhand.

কোন পদ্ধতিতে আবেদন জানাতে হবে:- এখানে চাকরিপ্রার্থীদের সম্পূর্ণভাবে অনলাইনে মাধ্যমে আবেদন জানাতে হবে । আবেদনের জন্য চাকরির প্রার্থীর সমস্ত শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্টস, পরিচয় পত্রের ডকুমেন্টস, পাসপোর্ট সাইজের ছবি, মোবাইল নম্বর, ইমেইল আইডি ইত্যাদি লাগবে ।

আবেদন পদ্ধতি:- এখানে চাকরিপ্রার্থীদের আবেদনের জন্য সবার আগে High Court of Jharkhand এর অফিসিয়াল ওয়েব সাইটে ভিজিট করতে হবে। তারপর সেখানে গিয়ে নিজের রেজিস্ট্রেশন করতে হবে। ইউজার আইডি ও পাসওয়ার্ড দিয়ে লগইন করে আবেদনের সমস্ত রকম তথ্য সহযোগে পূরণ করতে হবে। তারপর প্রয়োজনীয় সমস্ত রকম ডকুমেন্টস স্ক্যান করে আপলোড করতে হবে ও আবেদনটির ফ্রি পেমেন্ট করার পর সাবমিট বাটনে ক্লিক করলে আপনার আবেদনটি শেষ হবে।

কোন পদে নিয়োগ করা হবে:-civil courts of the state of Jharkhand.

মোট শূন্যপদ:- 410 টি

আরও পড়ুন: কবে হবে WBPSC Clerkships 2024 পরীক্ষা

বয়স:- এখানে আবেদন করার জন্য চাকরিপ্রার্থীদের বয়স ২১ থেকে ৩৫ বছরের মধ্যে হতে হবে। কিন্তু সংরক্ষিত শ্রেণীর প্রার্থীদের জন্য সরকারি নিয়ম অনুযায়ী বয়সে ছাড় পাবে তারা।

যোগ্যতা:- নূন্যতম একটি সুপ্রিত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ডিগ্রী পাস এবং ওয়ার্কিং কম্পিউটার নলেজ অপরিহার্য থাকতে হবে।

বেতন:- অফিসিয়াল নোটিফিকেশন থেকে জানানো হয়েছে এই পদের জন্য প্রার্থীদের ২৫,৫০০ টাকা থেকে ৮১,১০০ টাকা পর্যন্ত মাসিক বেতন দেওয়া হবে।

প্রার্থী বাছাই পদ্ধতি:- এখানে আবেদনকারীর প্রার্থীদের টাইপিং টেস্ট (typing test), পার্সোনাল ইন্টারভিউ (personal interview), ডকুমেন্ট ভেরিফিকেশন (document verification) এবং মেডিক্যাল এক্সামিনেশন (medical examination) এর মাধ্যমে নিয়োগ করা হবে।

আবেদন মূল্য:- এখানে General,OBC,EWS এর জন্য 500 টাকা এবং SC,ST,PH এর জন্য 125 টাকা আবেদন মূল্য লাগবে।

আবেদনের শেষ তারিখ:- 09.05.2024

অফিসিয়াল নোটিশ : Click Here

অফিসিয়াল আবেদন : Click Here

অফিসিয়াল ওয়েবসাইট : Click Here

আরও পড়ুন: মাধ্যমিক পাসে কোন কোন চাকরির ফরম ফিলাপ চলছে

Leave a Comment