নবোদয় বিদ্যালয়ে নন টিচিং স্টাফ নিয়োগ, ৫১৭ টি শূন্যপদে আবেদন

নন টিচিং স্টাফ নিয়োগ: নবদয় বিদ্যালয়ের তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে, যেখানে বলা হয়েছে নূন্যতম স্নাতক পাস যোগ্যতায় 517টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। এই নিয়োগটি পরিচালনা করবে Navodaya Vidyalaya Samity। পশ্চিমবঙ্গ বা ভারতের যেকোনো জায়গা থেকে উপযুক্ত যোগ্য চাকরিপ্রার্থীরা এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন। সুতরাং, যে সমস্ত চাকরিপ্রার্থীরা এখানে চাকরি করতে ইচ্ছুক বা আগ্রহী, তাদের জন্য আমাদের আজকের এই প্রতিবেদনে উক্ত নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য দেওয়া হলো, যার মাধ্যমে তারা খুব সহজেই এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন।

Join Our WhatsApp Group
Join Our Telegram channel
Visit Exam Preparation
Join Our Facebook Group

নবোদয় বিদ্যালয়ে নন টিচিং স্টাফ নিয়োগ

নবোদয় বিদ্যালয়ে নন টিচিং স্টাফ নিয়োগ, ৫১৭ টি শূন্যপদে আবেদন | Navodaya
নবোদয় বিদ্যালয়ে নন টিচিং স্টাফ নিয়োগ

এই চাকরির বিজ্ঞপ্তিটি কোথা থেকে প্রকাশিত হয়েছে:- নবোদয় বিদ্যালয়ের তরফ থেকে তাদের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে এই চাকরির বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে। যেটা আমরা এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদের সামনে বিস্তারিত ভাবে তুলে ধরলাম। এখানে চাকরির জন্য আবেদন করার আগে অব্যশই একবার অফিসিয়াল নোটিশটি দেখে নেবেন এবং নিজের দায়িত্বে আবেদন করবেন।

বিজ্ঞাপন নং:- 01/2024-25

পোষ্ট তারিখ:- 16.04.2024

কোন সংস্থা নিয়োগটি করছে:- Navodaya Vidyalaya Samity ।

কোন পদ্ধতিতে আবেদন জানাতে হবে:- এখানে সম্পূর্ণ ভাবে অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে পারেন। আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের সমস্ত শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্টস,পরিচয়পত্রের ডকুমেন্টস,পাসপোর্ট সাইজের ছবি,মোবাইল নং,ইমেইল আইডি ইত্যাদি লাগবে।

আবেদন পদ্ধতি:- এখানে আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের সবার আগে নবদয় বিদ্যালয়ের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে নিজের রেজিস্ট্রেশন প্রক্রিয়া সম্পূর্ণ করতে হবে। তারপর ইউজার আইডি ও পাসওয়ার্ড দিয়ে লগইন করে আবেদন ফর্মটি সমস্ত রকম তথ্য দিয়ে পূরণ করতে হবে। প্রয়োজনীয় সমস্ত রকম ডকুমেন্টস স্ক্যান করে আপলোড করে সাবমিট বাটনে ক্লিক করলেই আপনার আবেদনটি সম্পূর্ণ হবে।

আরও পড়ুন: Nuclear Power Corporation Limited of India তে কর্মী নিয়োগ

মোট শূন্যপদ:- 517টি

কোন পদে নিয়োগ করা হবে:- এখানে চাকরিপ্রার্থীদের 2 ধরনের পদে নিয়োগ করা হবে। সেগুলি হলো –

1.PGT শিক্ষক

2.TGT শিক্ষক

শিক্ষাগত যোগ্যতা:- এখানে আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের সংশ্লিষ্ট বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি এর সাথে B.Ed পাস থাকতে হবে।

বেতন:- এখানে PGT শিক্ষক পদে নিযুক্ত প্রার্থীদের মাসিক 35,750 টাকা এবং TGT শিক্ষক পদে নিযুক্ত প্রার্থীদের মাসিক 34,125 টাকা বেতন দেওয়া হবে।

বয়স:- এখানে আবেদনকারী প্রার্থীদের বয়স সর্বোচ্চ 50 বছরের মাধ্যমে হতে হবে। কিন্তু সংরক্ষিত শ্রেণীর প্রার্থীদের ক্ষেত্রে সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পাওয়া যাবে।

প্রার্থী বাছাই পদ্ধতি:- এখানে চাকরিপ্রার্থীদের লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউ এর মাধ্যমে নির্বাচন করা হবে।

আবেদন মূল্য:- এখানে আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের কোনো রকম অ্যাপ্লিকেশন ফি লাগবে না।

আবেদনের শেষ তারিখ:- 26.04.2024

অফিসিয়াল নোটিশ : Click Here

অনলাইন আবেদন : Click Here

অফিসিয়াল ওয়েবসাইট : Click Here

আরও পড়ুন: সাব ইন্সপেক্টর এবং কনস্টেবল নিয়োগ

Leave a Comment